বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৪:১৪ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
মাশরাফির কাছ থেকেই শিখেছি কীভাবে হৃদয় দিয়ে লড়তে হয়: সাকিব

মাশরাফির কাছ থেকেই শিখেছি কীভাবে হৃদয় দিয়ে লড়তে হয়: সাকিব

স্পোর্টস ডেস্কঃ  
হাঁটুতে একাধিকবার অস্ত্রোপরার হওয়ায় ইচ্ছে থাকা সত্ত্বেও খুব বেশি টেস্ট ম্যাচ খেলার সুযোগ পাননি মাশরাফি বিন মুর্তজা। ২০০১ সালে অভিষেক হওয়া মাশরাফির টেস্ট ক্যারিয়ার শেষ হয়ে যায় ২০০৯ সালে। খেলেছেন মাত্র ৩৬ টেস্ট।
২০১৭ সালে শ্রীলংকা সফরে হঠাৎ করেই টি-টোয়েন্টি থেকে অবসরের ঘোষণা দেন। শুক্রবার ওয়ানডে দলের অধিনায়ক থেকেও বিদায় নিলেন দেশের হয়ে সর্বোচ্চ ৮৮টি ওয়ানডেতে নেতৃত্ব দিয়ে ৫০টি জয় উপহার দেয়া সফল এ অধিনায়ক।
অধিনায়ক মাশরাফির বিদায় প্রসঙ্গে বাংলাদেশ দলের তারকা ক্রিকেটার সাকিব আল হাসান বলেছেন, আপনার কাছ থেকেই শিখেছি গৌরব ও সম্মানের সঙ্গে দেশের জার্সি গায়ে কীভাবে হৃদয় দিয়ে মাঠে লড়াই করতে হয়।
সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসুবকে দেয়া স্ট্যাটাসে সাকিব লেখেন, অনেক প্রতিবন্ধকতার পরও আপনার মানসিকতা দেশের ক্রিকেটারদের জন্য উদাহরণ হয়ে থাকবে। একজন সত্যিকারের নেতা ও যোদ্ধা বলতে যা বোঝায় আপনি আমাদের কাছে তার দৃষ্টান্ত হয়ে থাকবেন সব সময়।
জাতীয় দলের তারকা অলরাউন্ডার সাকিব লেখেন, নিঃসন্দেহে আমরা দারুণ কিছু সময় কাটিয়েছি মাঠে। কাটাব সামনের দিনগুলোতেও। নিজের উদ্যমে ও ব্যক্তিগত নৈপূণ্যে প্রতিটি মুহূর্তে পাশে থেকে আমাদের প্রেরণা দিয়েছেন। পথপ্রদর্শক হয়েও সামনে থেকে নেতৃত্ব দিয়ে যেভাবে দল হিসেবে এগিয়ে যেতে আমাদের সাহায্য করেছেন, তা ভুলব না কখনই।
সাকিব আরও লেখেন, বিনয় ও সম্মানের সঙ্গে টিম টাইগার্স ও জাতীয় পতাকা বিশ্বের বুকে উঁচিয়ে ধরার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে। হয়তো আমাদের নেতৃত্বের দায়িত্ব ছেড়ে দিচ্ছেন কিন্তু আমাদের সবার প্রিয় মাশরাফি ভাই হয়ে সারাটা জীবন থাকবেন আমাদের মাঝে। আগের মতোই আমাদের দেখে রাখবেন। সব সময় যেন আমাদের জন্য আপনার সেরাটা দিতে পারেন, এই শুভকামনা জানাচ্ছি।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com